Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণমাধ্যমকর্মী ও অংশীজনদের নিয়ে এক মতবিনিময় সভা

রামগড়ে চট্রগ্রাম আঞ্চলিক তথ্য অফিস পিআইডির

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৪:০৩ পিএম

আঞ্চলিক তথ্য অফিস, পিআইডি চট্টগ্রামের উদ্যোগে "প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ: প্রেক্ষিত সামাজিক নিরাপত্তা কর্মসূচী"র আওতায় রামগড়ে গণমাধ্যমকর্মী ও অংশীজনদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের (পিআইডি) আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও তথ্য অফিসের সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে ও পিআইডি চট্টগ্রাম আঞ্চলিক অফিসের তথ্য অফিসার জিএম. সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের (পিআইডি) উপপ্রধান তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর, পিআইডি চট্টগ্রামের সিনিয়র তথ্য অফিসার মারুফা রহমান ঈমা, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, রামগড় থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার বেলায়েত হোসেন প্রমুখ।

সভায় উন্মুক্ত আলোচনায় সামাজিক নিরাপত্তা বিষয়ক বিভিন্ন দিক উপস্থাপন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আঞ্জুম। আলোচনায় আরো বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ, স্থানীয় সাংবাদিক শ্যামল রুদ্র, গুইমারা প্রেসক্লাব সভাপতি মো. নুরুল আমিন, মানিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান ও সংবাদকর্মী করিম শাহ প্রমূখ।

এসময় স্থানীয়সহ জেলার বিভিন্ন উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও হেডম্যান কার্বারীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা

৩ নভেম্বর, ২০১৬
২৯ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ