Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদী আরবে বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:২০ পিএম

সউদী আরবে আবুল কাশেম (৩২) নামে এক বাংলাদেশি যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । রোববার (২৫ ডিসেম্বর) সৌদি আরবের তায়েফের একটি কৃষি খামার থেকে তার মরদেহ উদ্ধার করেছে সৌদি পুলিশ। এদিকে, ওই প্রবাসীর পরিবারের অভিযোগ- নির্যাতনে তার মৃত্যুর পর লাশ ঝুলিয়ে রেখেছে মালিকপক্ষ। নিহত আবুল কাশেম লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মার্টিন ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা আলী হোসেনের ছেলে।(আজ) বুধবার সকালে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছে কাশেমের পরিবার। নিহত কাশেম দুই সন্তানের জনক।

নিহতের বাবা আলী হোসেন জানান, আবুল কাশেম আড়াই মাস আগে জমি বন্ধক রেখে ৫ লাখ টাকা খরচ করে সৌদিতে যান। সেখানে একটি কৃষি খামারে কাজ করতো সে।

কর্মস্থলে যাওয়ার পর থেকে ওই দেশের মালিক তাকে অত্যাচার করতো। রোববার সকালে সৌদি পুলিশ তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পরে নিহতের জেঠাতো ভাই সৌদি প্রবাসী মানিক কাসেমের মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।
কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, সৌদিতে এ প্রবাসীর মৃত্যুর খবরটি জানার পর খোঁজ নেয়া হচ্ছে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ