Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌবাহিনীর ফুটবল, টেনিস, স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নৌ বাহিনীর বাৎসরিক ফুটবল, টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০১৬ কমান্ডার বিএন ফ্লিট’র সার্বিক ব্যবস্থাপনায় গতকাল চট্টগ্রাম আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে শেষ হয়েছে। সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল ও স্থানীয় পদস্থ সামরিক কর্মকর্তাগণ এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।  
আটদিনব্যাপী ফুটবল প্রতিযোগিতায় বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৯টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত প্রতিযোগিতায় বানৌজা ঈসাখান দল ৪-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন এবং বানৌজা তিতুমীর দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। বানৌজা ঈসাখান দলের এম আশিক এলাহী, ওডি শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন।
এছাড়া উক্ত অনুষ্ঠানে নৌবাহিনীর ২০১৪-২০১৫ সালের দ্বিবার্ষিক খেলাধুলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা ঈসা খান দলকে ‘ক্রীড়া দক্ষতা চ্যা¤িপয়ন শীল্ড’ এবং দ্বিতীয় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হিসেবে বানৌজা তিতুমীর দলকে ‘ক্রীড়া দক্ষতা রানার্সআপ শীল্ড’ প্রদান করা হয়। স্কোয়াশ প্রতিযোগিতার ফাইনালে ক্যাপ্টেন এস এম জামিল হোসাইন চ্যাম্পিয়ন এবং কমান্ডার এম এ গনি রানার্স আপ হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ