Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে জেলা বিএনপি’র দুই নেতা বহিস্কার

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা বিএনপি’র দুই নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। দল থেকে বহিস্কৃতরা হচ্ছেন, জেলা বিএনপি’র সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল হক ও জেলা বিএনপির সদস্য ও মোবারকপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌহিদুর রহমান।
চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক রবিউল ইসলাম দোলন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে, ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি’র অংশ গ্রহণ না করার সিদ্ধান্ত উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওয়াহেদের পক্ষে প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ায় বিএনপি’র এই দুই নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে পত্রে বলা হয়েছে। এর আগে কারণ দর্শানো নোটিশ দেয়া হলেও কোন জবাব দেননি তারা।  
এ ব্যাপারে বিএনপি’র যুগ্ম মহাসচিব আসনের সাবেক সাংসদ হারুনুর রশিদ জানান, বিএনপি’র জেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ না করার সিদ্ধান্ত উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থীর প্রস্তাবকারী ও সমর্থনকারী হওয়ায় বিএনপির এই দুই নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ