Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমাকে এভাবেই আগলে রেখো সবসময় - মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:২৭ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০২২ সালের ৪ জানুয়ারি তিনি বিয়ে করেছেন ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারকে। মঙ্গলবার (৪ জানুয়ারি) ছিল তার প্রথম বিবাহবার্ষিকী। তাই বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মিম।

স্ট্যাটাস মিম লিখেছেন, চোখের পলকেই কেটে গেল বিয়ের এক বছর। যদিও আট বছরের ভালোবাসা, কিন্তু মনে হয় এই তো সেদিন মাত্র দেখা হলো।

তিনি আরো লিখেন, আমি তোমাকে অসংখ্যভাবে অসংখ্যবার ভালোবেসেছি। তাও তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে প্রথমের মতোই নতুন লাগে। এমনি সুন্দর, স্নিগ্ধ আর নতুন থাকুক আমাদের জীবন। আমাকে এভাবেই আগলে রেখো সবসময়। হ্যাপি ফার্স্ট অ্যানিভার্সারি, লাভ!

গত ২৯ ডিসেম্বর ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করেছেন। এখন দুবাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করছেন। ঘোরাঘুরির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করছেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে স্বামী সনি পোদ্দারের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে মিম লিখেছেন, ‘ইউ আর মাই হ্যাপি প্লেস।’ ছবিতে দেখা যাচ্ছে মিম তার স্বামীকে জড়িয়ে ধরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন। তার মুখাবয়বে দেখা যাচ্ছে সুখের ঝিলিক। মিমকে দেখে মনে হচ্ছে তিনি এখন বেশ সুখেই আছেন। ছবি দেখে ভক্তরাও বেশ আনন্দিত।

তাদের ৮ জানুয়ারি দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরে নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমার শুটিং করার জন্য কলকাতায় যাবেন। সিনেমাটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা জিৎ।

প্রসঙ্গত, গত বছরের ৪ জানুয়ারি বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ