Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

নাসিক নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে -হানিফ

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি আরও বলেন, ভোটের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন।  
গতকাল বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে নাসিক নির্বাচন নিয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। মাহবুব-উল আলম হানিফ প্রশ্ন রেখে বলেন, বিএনপির প্রার্থীকে জনগণ কি কারণে ভোট দেবে। বিএনপির প্রার্থী কি যোগ্যতা, দক্ষতা ও সাহসের প্রমাণ রেখেছেন। কিন্তু আমাদের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী তিনি মেয়র থাকাকালীন তার যোগ্যতা, দক্ষতা ও সাহসিকতার প্রমাণ রেখেছেন। সবকিছু মিলিয়ে তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনগণের কাছে ইতোমধ্যে আস্থার প্রতীকে পরিণত হয়েছেন।
হানিফ বলেন, পাশাপাশি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে দেশে উন্নয়নের সফলতা রয়েছে। তিনি দেশের উন্নয়নের মাধ্যমে মানুষের মধ্যে আশার আলো দেখিয়েছেন। গোটা দেশের মানুষের আস্থা এখন আওযামী লীগ এবং সরকারের উপর। এইগুলোর প্রতিফলন হলেই বিএনপির প্রার্থীর জয়লাভ করার কোন সম্ভাবনা নেই বলে দাবি করেন হানিফ।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্যই নাসিকবাসী আমাদের দলীয় প্রার্থী মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ভোট দেবে। একারণেই আমরা আমাদের প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ সুনিশ্চিত।
তিনি আরও বলেন, এখন পর্যন্ত নাসিকে উৎসমুখর পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে। আওয়ামী লীগ বরাবরের মতোই জনগণের ক্ষমতায় বিশ্বাসী। এ কারণে নাসিকে আমাদের অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্য ছিল। সে কারণে উৎসমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে।
হানিফ  বলেন, আশা করছি, জনগণের ম্যান্ডেট অনুযায়ীই নারায়ণগঞ্জবাসী তাদের মেয়র নির্বাচিত করবেন উল্লেখ করে হানিফ আরও বলেন, মেয়র বা অভিভাবক হিসেবে সবচেয়ে যোগ্য প্রার্থী হচ্ছে আমাদের সেলিনা হায়াৎ আইভী। এর আগেও তিনি মেয়র ছিলেন। এই নির্বাচনে তার নেতৃত্বে উন্নয়ন সফলতার ধারাবাহিকতার প্রতিফলন হবে। আমরা এটাই প্রত্যাশা করছি। পাশাপাশি উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণের জন্য ভোটার এবং সংশ্লিষ্ট সকলকেও ধন্যবাদ জানান তিনি।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের আরও উপস্থিত ছিলেন ডা. দিপু মণি, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান  চৌধুরী নওফেল, ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, ইঞ্জি. আব্দুস সাত্তার, ফরিদুন্নাহার লাইলী, দেলোয়ার হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, আনোয়ার হোসেন, আমিরুল আলম মিলন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ