Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে হত্যা মামলার আসামি কামরুল অস্ত্রসহ আটক

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : হাটহাজারী মডেল থানা পুলিশ একাধিক হত্যা মামলা ও শীর্ষ সন্ত্রাসী চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী বহুল আলোচিত অজিত তালুকদার হত্যা মামলার পলাতক আসামি মো. মনিরুল ইসলাম প্রকাশ কিলার কামরুলকে একটি এলজি ও ২ রাউন্ড কাতুর্জসহ আটক করে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ উপজেলার চিকনদন্ডি ইউনিয়নের খন্দকিয়া জোড়পুকুর পাড় এলাকার জনৈক মো. জাকির হোসেনের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়েছে। সে ১নং দক্ষিণ পাহাড়তলী সিটি কর্পোরেশন ওয়ার্ডের জিয়ন মুহুরী বাড়ির মমতাজুল ইসলামের পুত্র। তার বিরুদ্ধে ২টি হত্যা মামলা ,২টি অস্ত্র মামলা, একটি মারামারি মামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে ।
হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক মো. শরিফুল ইসলাম (অপারেশন) জানান, গোপন সংবাদের বৃত্তিতে গতকাল ভোর রাতে এসআই নজরুল ইসলাম গাজীসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে হত্যা মামলার পলাতক আসামি কিলার কামরুলকে অস্ত্র ও কার্তুজসহ আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ