Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ছিনতাইকালে কাউন্সিলর আটক, গণপিটুনি

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ৩:০৫ পিএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জে মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে কিশোরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আশরাফুল আলম শামীম গণপিটুনির শিকার হয়ে পুলিশের হাতে আটক হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলার কাতিয়ারচর এলাকার মাদ্রাসা শিক্ষক মিজানুর রহমান মোটরসাইকেল নিয়ে কিশোরগঞ্জ-ভৈরব সড়ক দিয়ে নান্দলা এলাকার বড়িবাড়ি এতিমখানা মাদ্রাসায় যাচ্ছিলেন। এমন সময় নতুন জেলখানা এলাকায় কাউন্সিলর শামীম তাকে লিফট দিতে বললে মিজানুর রহমান শামীমকে মোটরসাইকেলে তুলে নেন। বিন্নাটি মোড়ের কাছাকাছি যেতেই একটি রড দিয়ে পিটিয়ে মিজানুর রহমানকে নামিয়ে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে মিজানুর রহমানের চিৎকারে জনতা শামীমকে আটক করে বেদম গণপিটুনি দেয়।

খবর পেয়ে সদর থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ গিয়ে শামীমকে আটক করে জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন