Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে চার জুয়াড়ি গ্রেপ্তার

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৬:৩৭ পিএম

নীলফামারীর ডোমারে বিভিন্ন এলাকা থেকে অভিজান চালিয়ে ০৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে ডোমার থানা পুলিশ। শনিবার (০৭ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নস্থ মধ্যপাড়া এলাকার একটি বাঁশ ঝাড় ও ইউক্লিপট্যানস বাগানে তাস টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে চারজন ব্যক্তিকে জুয়া খেলার তাস ৫২টি এবং নগদ অর্থ ৪,১৬০ চার হাজার একশত ষাট টাকা সহ ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

আটক ০৪ জন হলেন জলঢাকা উত্তর ধর্মপাল (তিনবট) এলাকার মৃত রহিদুল ইসলাম এর পুত্র মোঃ আলমগীর হোসেন (২৫), মোঃ তমিজার রহমান এর ছেলে মোঃ সুজন ইসলাম (২৭), মটুকপুর (মধ্যপাড়া) এলাকার মৃত আতোয়ার রহমান এর ছেলে মোঃ নিশাদ আলী (৩০), মটুকপুর (নদীয়াপাড়া) মৃত লুৎফর রহমান এর ছেলে মোঃ রানা ইসলাম (২৬)।

এ ঘটনায় গ্রেফতারকৃত বিরুদ্ধে ডোমার থানার এসআই আকমল হোসেন বাদী হয়ে ১৮৬৭ সালের ধারা অনুযায়ী প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় নিয়মিত মামলা রুজু করেন। ডোমার থানার মামলা নং ০৩(০১)২৩ তারিখ ৭ জানুয়ারি ২০২২ইং দায়ের করেন।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন-নবী বলেন, আসামীগনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ