Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্পা সেন্টার থেকে তরুণীর লাফিয়ে পড়ে মৃত্যুর ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৪:৪৫ পিএম

রাজধানীর গুলশান-২ এর একটি আবাসিক ভবনে স্পা সেন্টারে ডিএনসিসির অভিযানেট সময় দুই কর্মী পালিয়ে যাওয়ার জন্য লাফ দিলে এক তরুণী মারা যান। এই ঘটনায় স্পার মালিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার মামলার বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব বলেন, গুলশানের স্পা সেন্টারে অভিযানের ঘটনায় ডিএনসিসির প্রসিকিউশন অফিসার (অঞ্চল-৩) আব্দুস সালাম বাদী হয়ে মামলাটি করেছেন।


মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


মামলার আসামিরা হলেন- স্পা সেন্টারের মালিক হাসানুজ্জামান ওরফে হাসান, তার স্ত্রী ও স্পা সেন্টারের ম্যানেজার সাইনুর আক্তার পায়েল ও ফ্ল্যাটের মালিক এ টি এম মাহাবুবুল আলম।


মামলার অভিযোগের বিষয়ে হাসিব বলেন, অভিযুক্তরা সংঘবদ্ধভাবে অনৈতিক উপায়ে লাভবান হওয়ার জন্য পতিতালয় চালাচ্ছিলেন। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তাদের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছেন কি না, সে বিষয়ও খতিয়ে দেখা হচ্ছে।

 

ডিএনসিসির অভিযানে আটক সাত নারীর বিরুদ্ধে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ডিএমপির অধ্যাদেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।


গুলশান থানার এই এসআই জামান, স্পা সেন্টার থেকে লাফিয়ে ওই তরুণীর নিহত হওয়ার ঘটনাকে প্রাথমিকভাবে অপমৃত্যু হিসেবে নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে তার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হবে। সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

এর আগে গতকাল বুধবার গুলশান-২ এর ৪৭ নম্বর রোডের ২৫নং আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। অভিযান চলাকালে ভবনটির চারতলায় থাকা একটি স্পা সেন্টারের দুই কর্মী পালিয়ে যাওয়ার জন্য লাফ দেন। এর মধ্যে এক তরুণী মারা যান। অন্যজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘটনায় মামলা

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ