Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে আগামীর জন্য প্রস্তুত হোন

বিএনপিকে নাসিম

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম নারায়ণগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা নিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনের জন্য বিএনপিকে প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন।
গতকাল শুক্রবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্বাস্থ্য সহকারীদের মহাসমাবেশে তিনি এ আহ্বান জানান। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের ঢাকা বিভাগ এ মহাসমাবেশের আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বিএনপির উদ্দেশে বলেন, নারায়ণগঞ্জ থেকে শিক্ষা গ্রহণ করুন, আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হোন। নারায়ণগঞ্জ সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই, নির্বাচনে কারচুপি হয়েছে।
তিনি বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয়, তা প্রমাণ হয়ে গেছে। তাই বেগম জিয়াকে বলব, ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে আসুন। মাঠে খেলা হবে ২০১৯ সালে। আপনি প্রস্তুত হোন।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, দীর্ঘ দিন পরে নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার।
তিনি বলেন, জঙ্গি উত্থানকে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা দমন করেছেন। প্রধানমন্ত্রীর সাহসী সিদ্ধান্তের জন্য নারায়ণগঞ্জের মানুষ নৌকায় ভোট দিয়েছে। শেখ হাসিনা স্বাস্থ্যসেবাসহ পদ্মা সেতুর কাজ শুরু করেছেন। দেশে সব ক্ষেত্রে উন্নয়ন করেছেন। বাংলাদেশকে আন্তর্জাতিক পর্যায়ে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। একাত্তরের ঘাতকদের বিচার করেছেন। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন। এসব কারণে জনগণ নৌকায় ভোট দিয়েছে। তাছাড়া আইভী নৌকার প্রার্থী হিসেবে ভালো বলেও নারায়ণগঞ্জে নৌকার জয় হয়েছে।
নাসিম বলেন, কেন ধানের শীষ ব্যর্থ হলো, বিএনপি ব্যর্থ হলো? কারণ, তারা নৈরাজ্য করেছিল। প্রথম সুযোগেই মানুষ নৈরাজ্যের বিরুদ্ধে ভোট দিয়েছে। এছাড়া জামায়াতকে ছাড়ে নাই খালেদা জিয়ার দল। বিজয়ের মাসেও তারা জামায়াতকে ভুলতে পারে না। এ মাস হলো একাত্তরের ঘাতকদের পরাজিত করার মাস। ঘাতকদের সঙ্গে সম্পর্ক রেখে চলবে বলে মানুষ বিএনপির ধানের শীষে ভোট দেয়নি।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন,  জামায়াত ছাড়ুন, না হলে সামনে আর কোনো বিজয় আসবে না।
সংগঠনের সভাপতি মো: আবুল ওয়ারেশের সভাপতিত্বে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মাহমুদ হাসান, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল আনসারী, সাধারণ সম্পাদক এনায়েত রাব্বী লিটন প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ