Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আট বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৬:২০ পিএম

গাজীপুর থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত টাঙ্গাইলের পলাতক এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী নুরু (৬৫) টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর সাকনাইর চর গ্রামের মৃত আব্দুল আলী ঠান্ডুর ছেলে।
টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের প্রেস বিজ্ঞপ্তিতে জানান, টাঙ্গাইলের মির্জাপুর থানার ১৯৯৪ সালের চাঞ্চল্যকর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নুরু। সে মামলা বিচার চলাকালীন সময় থেকেই পলাতক। ২০১৫ সালে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ড দেন আদালত। নুরু দন্ড থেকে বাঁচার জন্য জাতীয় পরিচয় পত্র তৈরি না করে গাজীপুরের জয়দেবপুর ও কালিয়াকৈর এলাকায় ৮ বছর যাবত আত্মগোপনে ছিলেন। এসময় তিনি নিজেকে নাজমুল নামে পরিচয় দিতেন। গ্রেপ্তারের পর নুরুকে জিজ্ঞাসাবাদ করলে তিনি আসল পরিচয় স্বীকার করেন। তাকে বাসাইল থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ