Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে অস্ত্র গুলি জাল টাকা ও ইয়াবাসহ ৪৯ জন গ্রেফতার

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, জাল টাকা ও ইয়াবাসহ মোট ৪৯ জন গ্রেফতার করছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
 ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে কদমতলীর মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে ডিবির সিরিয়াস ক্রাইম ইউনিট। এরা হল, আব্দুর রাজ্জাক (৩২) ও লিমন ভূইয়া (২১)। এ সময় তাদের কাছ থেকে ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এ ছাড়া মিরপুর পুলিশ হৃদয় (২২), আনিছুর (৪০) ও কামরান (১৯) নামে তিন জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২৮ হাজার ৫ শ জাল টাকা উদ্ধার করা হয়।
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ৪৪ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৫৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৮২.৫ গ্রাম হেরোইন, ২ কেজি ১০ গ্রাম গাঁজা ও ১টি গাঁজার গাছ, ৬১৬ পিস ইনজেকশন ও ৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন