Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে স্কাউট ক্যাম্পে ছাত্রলীগের হামলা, আহত ৩

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সরকারি কলেজে স্কাউট ক্যাম্পে ছাত্রলীগের হামলায় রোভার স্কাউটের সিনিয়র রোভারমেটসহ তিন সদস্য আহত হয়েছেন। শনিবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে স্কাউট ক্যাম্পে কলেজ ছাত্রলীগ কর্মীরা বহিরাগতদের নিয়ে এ হামলা চালায়।
আহতরা হলেন- লক্ষ্মীপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান সম্মান শ্রেণীর তৃতীয় বর্ষের ছাত্র সিনিয়র রোভারমেট হাসান মাহমুদ সাকিল, একই বিভাগের ছাত্র স্কাউট সদস্য হিমেল, ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র সোহেল  হোসেন শাহিন। গুরুতর আহত শাহিনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্কাউট সদস্য ও কলেজ শিক্ষার্থীরা জানায়, কলেজ মাঠে ক্যাম্প চলাকালীন সময় কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও ছাত্রলীগ কর্মী বাঁধন ও পিয়াস ক্যাম্পে এসে স্কাউটের মেয়ে সদস্যদের উত্ত্যক্ত করে। এসময় রোভার সদস্যরা বাধা দিলে ছাত্রলীগ কর্মী বাঁধন ও পিয়াস চলে যায়। পরে তারা ১৫-২০ জন বহিরাগত ছাত্রলীগ কর্মীদের নিয়ে এসে স্কাউট ক্যাম্পে অতর্কিত হামলা চালায়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর থেকে জেলার ১০টি কলেজ থেকে ৬২ জন শিক্ষার্থীর অংশগ্রহণে লক্ষ্মীপুর সরকারি কলেজ মাঠে রোভার স্কাউট ক্যাম্পের আয়োজন করা হয়। শনিবার ২৪ (ডিসেম্বর) বিকালে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পের সমাপনী হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ