Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জ নির্বাচনে বিএনপির প্রার্থী সিলেকশন ভুল ছিল : নাসিম

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী সিলেকশন ভুল ছিল। তিনি বলেন, বিএনপি দুর্বল প্রার্থী দিয়েছিল। তাদের সিলেকশন ভুল ছিল। খেলার মাঠে খেলোয়াড় দুর্বল হলে গোল দেবে কিভাবে। সে জন্যই বিএনপি মার খেয়েছে।
গতকাল শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা গ্রহণ করুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত হোন। সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই, নির্বাচনে কারচুপি হয়েছে।
তিনি বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন ফেয়ার হয় তা প্রমাণ হয়ে গেছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকাকালিন সকল নির্বাচন সুষ্ঠু হয়েছে। তিনি বিএনপিকে প্রশ্ন রেখে বলেন, বিজয়ের মাসে জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন করলে কিভাবে জিতবেন বলেন? তাই বেগম জিয়াকে বলব, ভুল সংশোধন করে জামায়াতকে পরিহার করে নির্বাচনের জন্য প্রস্তুত হোন। মাঠে খেলা হবে ২০১৯ সালে।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, দীর্ঘ দিন পরে নৌকা ও ধানের শীষে সরাসরি লড়াই হয়েছে। তাতে বিজয়ের মাসে আরেকটি বিজয় পেয়েছে আওয়ামী লীগ। বিজয় হয়েছে শেখ হাসিনার। বিএনপি কিন্তু অনেক ভোট পেয়েছে। তাই আমাদের আরো সতর্ক হতে হবে।
বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, নাসিক নির্বাচন সফল করতে, নির্বাচন কমিশনের পাশাপাশি র‌্যাব, পুলিশ, বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনী ভূমিকা রেখেছে। তাদের কারণেই নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কেন আপনারা বারবার সেনাবাহিনীর কথা বলেন। কেন সেবাবাহিনীকে ডেকে আনতে চান।
আয়োজক সংগঠনের সভাপতি গাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সাবেক অতিরিক্ত আইজিপি এম এ রহিম খান, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম রানা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ