Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় শিশুস্বর্গ ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী দ্বারা পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশন কর্তৃক তেঁতুলিয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় ঐতিহাসিক আমবাগান মাঠে শিশুস্বর্গ তেতুলিয়ার আয়োজনে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার কাজী মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ও শিশুস্বর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা কায়কোবাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন শিশুস্বর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারহানা ফেরদৌস পলি, অতিরিক্ত জেলা প্রশাসক মো: আব্দুল আলীম খান ওয়ারশি, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, নির্বাহী অফিসার সানিউল ফেরদৌস। আবু জাফরের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিশুস্বর্গ ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কবির আহাম্মেদ আকন্দ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আ’লীগ সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, বিএনপির সহ-সভাপতি শাহাদৎ হোসেন রন্জু, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিসুর রহমান, কাজী শাহাবুদ্দীন বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজের অধক্ষ্য ইমদাদুল হক, শিশুস্বর্গ ফাউন্ডেশনের সংগঠনিক সম্পাদক খন্দকার সামসুজ্জোহা নিয়াজিত।
উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক ১৫টি বিদ্যালয়ের দুই হাজার শিক্ষার্ক্ষীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ ও পাঁচজন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাদ্য মন্ত্রণালয়ের সচিব ও শিশুস্বর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা কায়কোবাদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ