Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে আ.লীগের ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল বিক্ষোভ ও সমাবেশ

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:৩৬ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে পুনরায় আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ব্যানার ফেস্টুন করে। সেই ব্যানার ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ছিল। কিছু কুচক্রী মহল সেই ব্যানার ফেস্টুন ভাংচুর ও বিনস্ট করে। সেই ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করা হয়েছে।

২১ জানুয়ারী শনিবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং পৌর সহায়কদের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করা হয়েছে। মিছিলটি পৌর আওয়ামীলীগ কার্যালয়ে থেকে বেড় করে ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে দেন - চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ । তিনি বলেন, ড. শামসুল আলম পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন। তিনি সৎ রাজনৈতিক ব্যাক্তি। তাকে পুনরায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করেছে, এটা আমাদের জন্য গর্বের বিষয়। সেজন্য ছেংগারচর পৌর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এবং পৌরসভার সহায়কগন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ব্যানার ফেস্টুন করে। কিছু কুচক্রী মহল জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন বিনষ্ট করেছে। যারা এ ধরনের কাজ করেছে আমরা তাদের ধিক্কার জানাই। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে দেন -আওয়মীলীগের উপকমিটির সাবেক সদস্য আরিফ উল্লাহ সরকার, উপকমিটির সাবেক সদস্য ও মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের পরিচালক কাজী মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান, ছেংগারচর পৌর আওয়মীলীগের সাধার সম্পাদক রতন ফরাজি।

পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার পরিচালনায় আরো বক্তব্য দেন - উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌরসভার সহায়ক রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রহান্থাগার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইন্জিনিয়ার জামাল হোসেন নাহিদ,পৌর সহায়ক কামরুজ্জামান ঢালী হারুন, আলীনূর বেপারি, শামীম, মফিজুল ইসলাম এখলাছপুর ইউপি যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনির হোসেন মুন্না,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবাক নূরনবী খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ