Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

কোটি টাকার কাবিন, শামীম-অহনার বিয়ের কাবিননামা ভাইরাল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ২:০৪ পিএম

এই সময়ের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। বর্তমানে তারা পর্দার নিয়মিত মুখ। জুটি হিসেবে তারা ইতিমধ্যেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। মিডিয়া পাড়ায় গুঞ্জনও ছিল তাদের প্রেম নিয়ে। আর এবার প্রকাশ্যে শেয়ার করলেন কাবিন নামার ছবি। তবে কাবিনের ছবি শেয়ার করলেও কোথাও যেন একটা রহস্য থেকেই যাচ্ছে। নেটিজেনদের প্রশ্ন, সত্যিই কি তারা বিয়ে করেছেন নাকি এর পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে।

কাহিনীর শুরু রোববার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম হাসান সরকার। অহনাকে ট্যাগ করে দেয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ধরেই নিয়েছেন তাদের বিয়ে হয়ে গেছে। আবার অনেকেই মনে করছেন কোন নাটকের জন্য এসব পোস্ট করেছেন।

পোস্ট নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে সে সময় শামীম হাসান সরকার জানিয়েছেন, ‘‘মজা করেই ফেসবুকে ছবিটি (বিবাহের হলফনামা) পোস্ট করা হয়েছে। বাস্তবে এমনটি হওয়ার সুযোগ নেই। অহনা আমার খুব ভালো সহকর্মী ও বন্ধু। এর বেশি কিছু না। আসছে ভালোবাসা দিবসে আমার ও অহনার নতুন একটি নাটক আসছে। যেটির নাম ‘কোটি টাকার কাবিন’।’’


বহুদিন ধরেই ছোটপর্দায় কাজ করছেন শামীম হাসান সরকার। বেশ কিছু দর্শকপ্রিয় নাটক রয়েছে তার। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ‘ব্যাচেলর পয়েন্ট’। অন্যদিকে অহনাও ছোটপর্দার খুবই পরিচিত মুখ। বরিশালের ভাষায় তারও বেশ কিছু দর্শকপ্রিয় নাটক রয়েছে। অহনা কাজ করেছেন চলচ্চিত্রেও।

তবে গেল ছয় মাসে প্রায় ৩০টি নাটকে একসঙ্গে কাজ করছেন শামীম-অহনা। শুটিং ইউনিট সূত্রে জানা যাচ্ছে, শামীম-অহনা চুটিয়ে প্রেম করছেন। শুধু তা-ই নয়, দুজন একান্তেও সময় কাটাচ্ছেন।



 

Show all comments
  • শাহ ২৯ জানুয়ারি, ২০২৩, ১২:০২ এএম says : 0
    This is not fun ! যেহেতু শামিম এই ভুয়া কাবিন নামা Public Domain -এ প্রকাশ করেছে । অহনা ইচ্ছা করলে শামিম এর বিরুদ্ধে কয়েক কোটি টাকার মানহানির মামলা করতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ