Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় র‌্যাবের হাতে ১৪ মামলার পলাতক আসামী আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৭:০৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় এলিট ফোর্স র‌্যাপিট একশণ ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ রোববার রাতে মঠবাড়িয়া-তুষখালী সড়কের উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ১৪ টি মামলার পলাতক আসামী জুয়েল শেখ (৩৮) কে আটক করেছে। আটককৃত জুয়েল শেখ মঠবাড়িয়া উপজেলার ১১ নং বড় মাছুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে ইউপি সদস্য ও ওই এলাকার মৃত. মো. খলিলুর রহমান শেখ এর ছেলে। র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম জুযেল শেখকে আটক করে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। থানা পুলিশ সোমবার তাকে আদালতে সোপর্দ করেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, জুয়েল শেখ রাজনৈতিক প্রভাব খাটিয়ে এবং পুলিশের চোঁখ ফাকি দিয়ে দীর্ঘ দিন পালিয়ে ছিলো। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থনায় অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ১৪ টি মামলা রয়েছে। জুয়েলকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম জানান, থানা পুলিশ, ডিবি পুলিশ ও বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর পাশপাশি র‌্যাব সদস্যরাও দেশের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সর্বদা কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ