Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শিক্ষাসফরে বাউয়েটের শিক্ষার্থীরা

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গত ১৭ ডিসেম্বর ২০১৬ বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট)-এর ব্যবসায় প্রশাসন বিভাগের ২য় সেমিস্টারের শিক্ষার্থীরা শিক্ষাসফরে বগুড়ার মোহিনী নাবিল পাট কারখানা পরিদর্শন করে।
এ শিক্ষাসফরে পাঠ্যক্রমের শিক্ষার্থীরা পাট কারখানার উৎপাদন প্রক্রিয়ার শুরু থেকে পণ্যের প্যাকিংসহ খুঁটিনাটি বিষয়গুলো সরেজমিন দেখার মাধ্যমে শিক্ষা লাভ করতে সক্ষম হয়েছে। এছাড়া কারখানার মালিক মো. আবদুল মান্নাফ এবং এবি ব্যাংক বগুড়া শাখার ভাইস প্রেসিডেন্ট এটিএম নূরুল্লাহ উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের সাথে ব্যবসায়ের বিভিন্ন শিক্ষামূলক দিক নিয়ে মতবিনিময় করেন এবং সংশ্লিষ্ট বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
শিক্ষাসফরে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও অধ্যাপক ড. মো. শাহ আলম, সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, সহকারী অধ্যাপক মো. আবদুর রশিদ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আশরাফুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. ইব্রাহিম এ শিক্ষাসফরে উপস্থিত ছিলেন।
ষ শিক্ষাঙ্গন রিপোর্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ