Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৬:১০ পিএম | আপডেট : ৬:১৩ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।সোমবার (২৩ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়াস্থ জনৈক খলিল মিয়ার বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের কাছ থেকে শ্যাওলা কালারের ২টি কটি (জ্যাকেট) যাহার সামনে পিছনে হলুদ রংয়ের স্টিকার দ্বারা ইংরেজিতে ইউ লেখা আছে, ২ জোড়া স্টিলের হ্যান্ডকাপ, ১ জোড়া হ্যান্ডকাপের চাবি, ১টি পুরাতন অকেজো ওয়াকিটকি (ওয়ার্লেস সেট), ১টি কাঠের তৈরী ওয়াকিটকি সদৃশ্য বস্তু (ওয়ার্লেস সেট) ১টি কালো রংয়ের খেলনা পিস্তুল (রিভালবার), ১টি আর্মি পোশাকের সদৃশ্য কটি (জ্যাকেট), ১টি সাদা রংয়ের নম্বর প্লেট যাহাতে ইংরেজিতে -৪৮- ৭৮৫৪ লেখা আছে,ও ২টি চাপাতি।
গ্রেপ্তারকতৃরা হলো-মোঃ খলিলুর রহমান মৃধা (৫৫), পিতা-মৃত আবুল হাসেম মৃধা, রামবল্লভ, দৌলতমৃধা বাড়ি, থানা-দশমিনা, জেলা-পটুয়াখালি, বর্তমানে মিজমিজি মাদ্রাসা রোড, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, জামাল আকন (৩৬), পিতা- মোঃ জলিল আকন, চাঙ্গাপাশা (আকন বাড়ী), থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী, মোঃ আবু সালে হাওলাদার (২৫), পিতা-মোঃ মোজাম্মেল হোসেন হাওলাদার, চাঙ্গাপাশা (হাওলাদার বাড়ী), থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালি, বিল্লাল (৩৬) পিতা-আঃ খালেক, খারিজা বেতাগী (সন্যামত বাড়ী), থানা-দশমিনা, জেলা-পটুয়াখালী, বর্তমানে মিজমিজি দক্ষিণপাড়া, সিদ্ধিরগঞ্জ, আবু হানিফ (৩২) পিতা-মৃত নান্নু মিয়া, মালাইবাংগড়া বাজার, পোষ্ট-জিনিতপুর, থানা-নবীনগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, বর্তমানে মিজমিজি মাদ্রাসা রোড, সিদ্ধিগঞ্জ, মোঃ ইউসুফ (২৭) পিতা-কাদের পাটোয়ারী, উত্তর রালদিয়া, (পাটোয়ারী বাডী) থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর, বর্তমানে মিজমিজি মাদ্রাসা রোড, (চার তলা মোড়ে সুমেলা বিলাশ) সিদ্ধিগঞ্জ।
ডিবির এসআই তারিকুল ইসলাম, এসআই শাকিব হাসান, এসআই আতিকুর রহমান ভুইয়া, এএসআই সেলিম উদ্দিন অভিযানের নেতৃত্ব দিয়েছেন।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে ডিবি কার্যালয়ের সংবাদ সম্মেলন এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ