Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে নির্বাচনের জেরে মারধরের অভিযোগ : আহত ২

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নাসিক ৪ নম্বর ওয়ার্ড থেকে  বিজয়ী কাউন্সিলর আরিফুল হক হাসান তার প্রতিপক্ষ চাচাতো ভাই পরাজিত কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা নজরুল ইসলামের কর্মীদের মারধরের গুরুতর অভিযোগ উঠেছে। নির্বাচনের পর থেকেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এরই মধ্যে শনিবার  রাতে  কাউন্সিলর  আরিফুল হক হাসান ও তার সহযোগীদের নিয়ে শিমরাইল এলাকাস্থ বাংলাদেশ পেপার মিলের সামনে এবং ট্রাক স্ট্যান্ডে মাহবুব আলম দিপু (২৩) ও বিল্লাল হোসেন (৪০) নামে নজরুল ইসলামের দুই কর্মীকে ঘুড়ি প্রতীকের পক্ষে নির্বাচন করায় তাদের লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে এবং তাদের এলাকা ছেড়ে চলে যাওয়ারও হুমকি প্রদান করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। হামলায় আহতরা হলোÑ শিমরাইল হযরত আলীর বাড়ির ভাড়াটিয়া হান্নান মিয়ার ছেলে মাহবুব আলম ও শিমরাইল টেকপাড়া এলাকার পাগলার ছেলে বিল্লাল হোসেন।
মারধরের শিকার দিপু ও বিল্লালের পরিবার সূত্রে জানা যায়, নির্বাচনে হাসান বিজয় হওয়ার পর থেকেই  প্রতিপক্ষ পরাজিত কাউন্সিলর প্রার্থী সাবেক সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ যুবলীগের সভাপতি মো: নজরুল ইসলামের কর্মীদের মারধর করতে বেপরোয়া হয়ে উঠেছে। এ ছাড়াও অনেককে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য সময় বেধে দিয়ে হুমকি ধমকি দিচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও হামলার শিকার পরিবারের লোকজন জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ