Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে রাধাউষা আবাসিক হোটেল থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ১১:০৩ পিএম

ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় রাধা ঊষা আবাসিক হোটেল থেকে শাহিন আলম (৩০) নামে এক ট্রাক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই আবাসিক হোটেলের রুমের ভিতরে ফ্যানের সাথে ঝুলন্ত থেকে লাশ উদ্ধার করা হয়। শাহিন আলম সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে।

হোটেলের ম্যানেজার শাহাদাত হোসেন বাবু বলেন, আমাদের হোটেলের যে ছেলেটি থাকে সে তাকে ডাকার জন্য রুমে যায়। সে হোটেল থেকে চলে যাবে না থাকবে এ বিষয়টি জানার জন্য । একবার গিয়ে অনেকবার ডাকার পরেও দরজা খোলেনি। পরে আবার গিয়ে ডাক দেওয়ার পরও একই অবস্থা। পরে জানালা দিয়ে দেখে ফ্যানের সাথে ফাঁস দেওয়া হয়েছে। পরে আমরা মালিককে খবর দেয়৷

ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আবাসিক হোটেলের রুমের ভিতরে ফ্যানের সাথে গলায় ফাঁস অবস্থা শাহিনের লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ