Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রান্সফরমার চোর নিহত

কোম্পানীগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ১১:২৯ এএম

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ি গ্রামে ট্রান্সফরমার চুরির সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক চোর নিহত হয়েছে। তার নাম আরশ আলী (ফকির) (৩০)। সে ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ডাকঘর গ্রামের বতুল্লাহ মিয়ার বড় ছেলে। মঙ্গলবার (২৫ জানুয়ারী) দিবাগত রাতে এ ঘটনায় ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ কলাবাড়ি গ্রামের উদয়ন স্টোন ক্রাশার মিলের ৩টি ট্রান্সফরমার ছিল। রাতে চোরেরা ট্রান্সফরমার নামাতে শুরু করে। একটা ট্রান্সফরমার নিচে নামানোর পর বিদ্যুৎস্পৃষ্ট হয় আরশ আলী (ফকির)। এ সময় খুটির উপর থেকে সে নিচে পড়ে যায়। তার সাথে থাকা অন্যরা নিচে নামানোর ট্রান্সফরমারটি নিয়ে চলে যায়। পরে বুধবার সকালে স্থানীয়রা খুঁটির নিচে আরশ আলীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে ট্রান্সফরমারসহ চুরির কাজে ব্যবহৃত রশি ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এবং লাশের সুরতহাল করে পোস্টমর্টেমের জন্য সেখান থেকে নিয়ে যায়। বিদ্যুৎস্পৃষ্টে তার দেহের অধিকাংশ ঝলসে যায়।

নিহত চোর আরশ আলীর ভাই মিসবাহ বলেন, মঙ্গলবার এশার নামাজের পর আমার ভাইকে কারা ফোন দিয়ে নিয়ে আসে। এর পর আর তিনি বাড়িতে যান নি। সকালে শুনি তার লাশ পাওয়া গিয়াছে।

সুরতহাল রিপোর্টে উপস্থিত কোম্পানীগঞ্জ থানার এসআই মাসুদ জানান, লাশ পোস্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হবে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ