Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথিবীতে ডায়াবেটিস রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে : কেসিসি মেয়র

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৫:০৫ পিএম

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা ডায়াবেটিক সমিতি মানুষকে স্বল্পমূল্যে উন্নত স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে। পৃথিবীতে ডায়াবেটিস রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। করোনাকালীন এই হাসপাতালটিতে করোনার চিকিৎসা দেওয়া হয়েছিলো। এই প্রতিষ্ঠান চালাতে হলে অনেক অর্থের দরকার। এক্ষেত্রে সহযোগিতা করতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, অন্যান্য হাসপাতালের চেয়ে এই হাসপাতালের চিকিৎসা সেবার মান ভাল।
মেয়র আজ বুধবার দুপুরে খুলনা ডায়াবেটিক সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সাবেক সংসদ সদস্য ও খুলনা ডায়াবেটিক সমিতির আহবায়ক মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক এবং মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ জাহিদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডায়াবেটিক সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাহী সদস্য মফিদুল ইসলাম টুটুল। এসময় ডায়াবেটিক সমিতির সদস্য সচিব অ্যাডভোকেট রজব আলী সরদারসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। খুলনা ডায়াবেটিক সমিতির নেতৃবৃন্দ এই হাসপাতালের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিটি গ্রহণ করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেসিসি মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ