Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজিমপুরে চিরনিদ্রায় শায়িত ফুটবলার ডাবলু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৮:০১ পিএম | আপডেট : ৯:১৯ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩

রাজধানীর আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক তারকা ফুটবলার, কোচ ও ক্রীড়া সংগঠক মো. হানিফ রশিদ ডাবলু (৫৬)। গত রোববার ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের গয়েরকাটায় খেলার মাঠেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ডাবলু। তার মৃত্যুর পর নানা আনুষ্ঠানিকতা শেষে ভারত থেকে বুধবার ভোর ৫ টায় ঢাকায় নিয়ে আসা হয় ডাবলুর লাশ। এদিন সকাল সাড়ে ১০ টায় মতিঝিলস্থ সোনালী অতীত ক্লাবে তার লাশ আনা হলে সতীর্থ সাবেক ফুটবলাররা ও ফকিরেরপুল-আরামবাগ এলাকাবাসীর অনেকেই কান্নায় ভেঙে পড়েন। এসময় সাবেক তারকা ফুটবলারদের মধ্যে উপস্থিত ছিলেন হাসানুজ্জামান খান বাবলু, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, আব্দুল গাফফার, শেখ মো. আসলাম, মোবাশ্বের হোসেন, মো. ইলিয়াস হোসেন, সত্যজিৎ দাস রুপু, আরমান মিয়া, ইকবাল হোসেন ও মো. আবুল হোসেন সহ অনেকে। পরে স্থানীয় ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হকের ব্যবস্থাপনায় সকাল সোয়া ১১ টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের সামনের মাঠে ডাবলুর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বাদ যোহর ফকিরেরপুল জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে দাফন করা হয় সাবেক এই ফুটবলারকে।

মরহুম মো. হানিফ রশিদ ডাবলু ফকিরেরপুল বাজার সংলগ্ন কমুর গলির স্থায়ী বাসিন্দা। মৃত্যুকালে তিনি একমাত্র বড় ভাই, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার ডাবলু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ