Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ওসি হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান হত্যা মামলার পলাতক আসামি এবং ডাকাতি মামলার আরেক আসামিসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেনÑ উপজেলার পূর্ব তিলাপাড়া গ্রামের এবাদ উল্যার ছেলে ৩টি ডাকাতির মামলার পলাতক আসামি জিয়াউল হক (২৬) এবং এওলাতৈল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে ওসি মোস্তাফিজুর রহমান হত্যা মামলার পলাতক আসামি সুজন উদ্দিন (২৩)।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী বলেন, পৃথক অভিযানে তিলাপাড়া ও গোয়ালাবাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার বিকেলেই গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।
প্রসঙ্গত, ২০১৫ সালের ১৭ ডিসেম্বর ওসমানীনগরের গোয়ালাবাজারে শ্রমিকদের সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন ওসি মোস্তাফিজ। ওইদিনই ওসমানী হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। পরে এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ