Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আনজুমানে আল ইসলাহ যুক্তরাজ্য মিডল্যান্ডস শাখার উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল ও গরম খাবার বিতরণ

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৫৫ পিএম

আনজুমানে আল ইসলাহ যুক্তরাজ্য মিডল্যান্ডস শাখার উদ্যোগে বার্মিংহামে দুস্থদের মাঝে কম্বল ও গরম খাবার বিতরণ করা হয়েছে। শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর ঈসালে সাওয়াব উপলক্ষে আনজুমানে আল ইসলাহ ইউকে সেন্ট্রাল কাউন্সিলের কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

আজ ২৫ জানুয়ারি বুধবার সকালে মিডল্যান্ডস আল ইসলাহর প্রেসিডেন্ট ও লতিফিয়া ফুলতলী কমপ্লেক্স বার্মিংহামের চেয়ারম্যান মাওলানা এম এ কাদির আল হাসান এর নেতৃতে মিডল্যান্ডস আল ইসলাহর একটি প্রতিনিধি দল বার্মিংহামের বিভিন্ন এলাকায় প্রায় ২ শতাধিক হোমলেসদের মাঝে কম্বল ও গরম খাবার বিতরণ করেন।

এতে উপস্থিত ছিলেন মিডল্যান্ডস আল ইসলাহর সহ সভাপতি ও বার্মিংহাম সিরাজাম মুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টারের পরিচালক আলহাজ্জ হাফিজ সাব্বির আহমদ, ভারপ্রাপ্ত সেক্রেটারি ও বার্মিংহাম বাংলাদেশ ইসলামিক সেন্টারের খতিব মাওলানা মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দী , ট্রেজারার ও ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রির পরিচালক আলহাজ্জ জসিম উদ্দিন, ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রির পরিচালক আলহাজ্জ মুজাহিদ খান ও ওয়ালছল আল ইসলাহর প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী মোঃ মঈনুল ইসলাম প্রমূখ

এসময় মাওলানা এম এ কাদির আল হাসান বলেন, আনজুমানে আল ইসলাহ সেন্ট্রাল কাউন্সিলের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মিডল্যান্ডস আল ইসলাহর এ উদ্যোগ। এটি খেদমতে খালকের একটি অংশ। আমরা প্রতি বছর দেশব্যাপী এ কর্মসূচি আনজাম দিয়ে আসছি। ইনশা আল্লাহ আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

আলহাজ্জ হাফিজ সাব্বির আহমদ বলেন, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর প্রতিষ্ঠিত এ সংগঠন সবসময় খেদমতে খালকে নিয়োজিত থাকে, সমাজের অসহায় মানুষের পাশ দাঁড়ায়। এটি আমাদের পীর ও মুর্শিদের শিক্ষা। আলহামদুলিল্লাহ আমরা খুবই সুন্দব এবং সুশৃঙ্খল ভাবে আজকের কর্মসূচি বাস্তবায়ন করেছি।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ