Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাহুলের পর বিয়ে করলেন ক্রিকেটার অক্ষর প্যাটেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৩:৩০ পিএম | আপডেট : ৩:৩১ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৩

কয়েক দিন আগেই বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। এই ক্রিকেটারের বিয়ের পর এবার বিয়ে করলেনও অক্ষর প্যাটেল। দীর্ঘ দিনের প্রেমিকা মেহা প্যাটেলকে বিয়ে করেছেন ক্রিকেট তারকা।


ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস থেকে জানা গেছে এ তথ্য। এছাড়া জানা গেছে, অক্ষর তার বিয়ের খবর গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু পরে সেটা আর সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) গুজরাটের বগোদরায় বিয়ে হয়েছে অক্ষর-মেহার। অনুষ্ঠানে দুই পরিবারের আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। এছাড়া কয়েকজন ক্রিকেটারও আমন্ত্রিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। তবে বিয়ের এই খবর সেভাবে প্রচার করতে চাননি তরুণ অলরাউন্ডার অক্ষর।


আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, অক্ষর অনেকটা চুপিসারেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে চেয়েছিলেন। বিয়ের জন্য কে এল রাহুলের মতো তিনিও ছুটি নিয়েছিলেন বোর্ড থেকে। গত বছরের ২০ জানুয়ারি মেহার জন্মদিনে বাগদানের দিন সম্পর্কের কথা প্রকাশ করেন ক্রিকেটার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ