Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতক সিমেন্ট ফ্যাক্টরিতে দূর্ঘটনায় প্রাণ গেল শ্রমিকের

ছাতক(সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:৫১ পিএম

সুনামগঞ্জের ছাতক সিমেন্ট ফ্যাক্টরি আধুনিকায়ন প্রকল্পের নির্মাতা প্রতিষ্ঠানে ট্রাক থেকে মাল আনলোড করার সময় দূর্ঘটনায় ছাদ মিয়া চৌধুরী (৫৮) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ফ্যাক্টরীর ভেতরে এই দূর্ঘটনা ঘটে। নিহত ছাদ মিয়া চৌধুরী ছাতক পৌরসভার নোয়ারাই এলাকার মৃত আছাব মিয়া চৌধুরীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ফ্যাক্টরির কাটাবিল এলাকায় ট্রাক থেকে মাল আনলোডিংয়ের সময় ভারী কনটিইনারে চাঁপা পড়ে গুরুতর আহত হন শ্রমিক ছাদ মিয়া চৌধুরী। তাকে প্রথমে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতেই তার মৃত্যু হয়।

ছাতক থানার উপ-পরিদর্শক শেখ নাজমুল ইসলাম বলেন, শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে বিকেলে তার পরিবারের কাছে নিহত শ্রমিকের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ