Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে গৃহবধূ নিখোঁজের ঘটনায় স্বামীসহ গ্রেফতার-২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

জয়পুরহাটে এক গৃহবধূ নিখোঁজের ঘটনায় তার স্বামীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৮ বছর আগে জেলার ক্ষেতলাল উপজেলার দামগর গ্রামের বাসিন্দা মোকাদ্দেস হোসেনের মেয়ের সঙ্গে বানিয়াপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমান ফেজুর ছেলে শামীম হোসেনের বিবাহ হয় এবং বর্তমানে তাদের সংসারে ৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

গত ২১ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে গৃহবধূ মুনি টয়লেটে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। শামীমের পরিবারই গুম করেছে এমন দাবি জানিয়ে সন্ধান পেতে আহাজারি করছে মুনির স্বজনরা।

জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের বানিয়াপাড়া সরদার পাড়া গ্রামে শশুরবাড়িতে নিজ শয়ন কক্ষ থেকে গৃহবধূ পারভীন আক্তার মুনি টয়লেটে যাওয়ার জন্য বের হওয়ার পর থেকে নিখোঁজের ঘটনায় তার বাবা মোকাদ্দেস হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তার স্বামী শামীম হোসেনসহ দু'জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

বম্বু ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার মোঃ ইয়াকুব আলী জানান, বিষয়টি থানায় অবগত করার পর পুলিশ নিয়মিত তদারকি করছেন। আশাকরি খুব শিঘ্রই পুলিশ নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করতে সক্ষম হবে।

এ ব্যাপারে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং নিখোঁজ গৃহবধূ কোথায় আছে সেটা মোটামুটি আইডেন্টিফাই করতে পেরেছি। অচিরেই তাকে উদ্ধার করতে পারব।

নিখোঁজ গৃহবধূ মুনি ও শামিমের সংসারে ৪ বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। মুনিকে সুস্থ অবস্থায় ফিরে পেতে কাতর হয়ে পড়েছে তার স্বজনসহ অবুঝ শিশুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ