Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সিরাজগঞ্জে ট্রাকচাপায় আহত হেলপারের মৃত্যু

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ৩:০৩ পিএম

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের কড্ডার মোড়ে ট্রাকচাপায় আহত টিটু সেখ (৩৬) নামে এক হেলপার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
আজ সোমবার ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। টিটু সেখ সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া মহল্লার মাঙ্গন সেখের ছেলে।
সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দুলাল সেখ দুলু এ তথ্য নিশ্চিত করে জানান, টিটু রোববার দুপুরে সিরাজগঞ্জ থেকে আশা এন্টারপ্রাইজে হেলপার হিসেবে ঢাকায় যাচ্ছিলেন। কড্ডার মোড় এলাকায় বাসটি পৌঁছে যাত্রী ওঠানামা করছিল। এ সময় বিপরীত থেকে আসা দ্রুতগামী একটি মিনি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ শহরের মঈন উদ্দিন হাসপাতালে নিলে অবস্থার অবনতি দেখা দিলে তাকে ঢাকায় রেফার্ড করে। রোববার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন