Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় মদ সহ ৫০ হাজার কার্টুন বেনসন সিগারেট আটক করেছে কাস্টমস কর্মকর্তারা ---

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৫:০১ পিএম

ভারত থকে আসা বন্ধন এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় মদ সহ ৫০ হাজার কার্টুন বেনসন ও এজ লাইট সিগারেট আটক করেছে কাস্টমস হাউসের কর্মকর্তারা।
আজ রবিবার দুপুরে বেনাপোল রেল স্টেশন এলাকায় বন্ধর এক্সপ্রোস ট্রেন থেকে ভারতীয় এসব অবৈধ পন্য আটক করা হয়। আটক সিগোরেট ও মদ গুলো একটি চোরাচালানী চক্র বন্ধর এক্সপ্রেস ট্রেনে করে পাচার করছিল বলে কাস্টমস সুত্র জানায়।
বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ন কমিশনার আ: রশিদ মিয়া জানান, ভারত থেকে বন্ধন এক্সপ্রেস ট্রেন যোগে বিপুল পরিমান সিগারেট ও মাদক দ্রব্য পাচার হয়ে আসছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে কাস্টমস’র ডেপুৃটি কুমিশনার রবীন্দ্র কুমার সিংহ নেতৃত্বে কাস্টমস একটি দল ব›ধন এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ৯ লাখ টাকা মূল্যের ৫০ হাজার কার্টুন বেনশন ও এজ লাইট সিগারেট ও ১৮ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। এ ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি। আটক মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেয়া হয়েছে। এ ঘটনায় একটি বিভাগীয় মামলা হয়েছে। তিনি আরও জানান, রাজস্ব সুরক্ষার স্বার্থে কাস্টমস এর ধনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ