Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নাসিক নির্বাচনে অংশগ্রহণ করেছি : শামসুজ্জামান দুদু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ৫:০৯ পিএম | আপডেট : ৫:১৯ পিএম, ২৬ ডিসেম্বর, ২০১৬

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, আমরা মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নাসিক নির্বাচনে অংশ গ্রহন করেছি। রাষ্টপতির সাথে আলোচনা চলছে, আমরা আলোচনা এবং আন্দোলন সমানভাবে চালিয়ে যাবো। আলোচনা যৌক্তিক জায়গায় পৌছানো না পর্যন্ত আন্দোলন চলবে। জনাব দুদু ২৬ ডিসেম্বর সোমবার শহরের বিপ্লব-লোপা মেমোরিয়াল একাডেমী প্রাঙ্গনে অনুষ্ঠিত শেরপুর জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শেরপুর জেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, যুগ্ম-সাংগঠনিক শরিফুল আলম, এডভোকেট ওয়ারিছ আলী মামুন কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী ফাহিম চৌধুরী। এছাড়া আরো বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আব্দুর রাজ্জাক আশীষ, আলহাজ্ব মো. হযরত আলী, এডভোকেট আব্দুল মজিদ বাদল, আওয়াল চৌধরী, সাইফুল ইসলাম স্বপন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, মোখলেছুর রহমান রিপন, মামুনুর রশীদ পলাশ। অনুষ্ঠানটি পরিচালনা করেন শেরপুর শহর বিএনপির যুগ্ম-আহ্বায়ক এমদাদুল হক মাস্টার। 

দীর্ঘ ১১ বছর পর শেরপুর জেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রথম পর্বের আলোচনা শেসে তৃণমূল নেতাদের মতামত নিয়ে কেন্দ্রীয় নেতারা ঢাকায় চলে যান। পরবর্তীতে মহাসচিবের সাথে কথা বলে শেরপুর জেলা বিএনপির কমিটি ঘোষণা দিবেন বলে নেতারা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ