Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘কথা দিলাম’ সিনেমার ট্রেলার প্রকাশ, মুক্তি ভালোবাসা দিবসে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৫:৩৮ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কেয়া অভিনীত নতুন সিনেমা ‘কথা দিলাম’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা জামশেদ শামীম। সিনেমার মুক্তি উপলক্ষে এরইমধ্যে এর প্রচারণায় ব্যস্ত সিনেমা সংশ্লিষ্টরা। তারই অংশ হিসেবে সোমবার (৩০ জানুয়ারি) বিডি২৯ মাল্টিমিডিয়া' ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল সিনেমার ট্রেলার।

জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমার মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন কেয়া ও জামশেদ। গ্রামীণ পটভূমিতে নির্মিত এই সিনেমাটির ট্রেলার মুক্তির পর থেকেই ইতিবাচক মন্তব্য পাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নির্মাতা রকিবুল আলম রাকিব সিনেমাটি সম্পর্কে জানান, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

‘কথা দিলাম’ সিনেমার বিভিন্ন চরিত্রে কেয়া-জামশেদ ছাড়া আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ। এই সিনেমায় পাঁচটি গান রয়েছে। গানগুলো লিখেছেন সিনেমাটির প্রযোজক জসিম উদ্দিন আকাশ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এসএই টুটুল, আকাশ সেন, সালমা ও এস কে শানু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ