Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ঝিনিয়া এম এ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেকের বিরুদ্ধে অর্থ আত্মসাতসহ বিভিন্ন অনিয়ম ও ১৪০ জন শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল করার প্রতিবাদে এলাকার সচেতন নাগরিক সমাজের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গত সোমবার দুপুরে উক্ত বিদ্যালয়ের গেটের সামনে রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্রত্ব বাতিলের শিকার শিক্ষার্থীরা ও এলাকার নারী-পুরুষ স্বতঃস্ফুর্তভাবে অংশ গ্রহণ করে।
ঘণ্টাব্যাপী চলমান মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম আহসান হাবীব মাসুদ, দহবন্দ ইউনিয়ন আ.লীগের সভাপতি আশেক আলী জিকু, মহিলা আ.লীগ নেত্রী রিনা পারভীন মুক্তি, ইউপি সদস্য আনোয়ার হোসেন, ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ইমরান মিয়া, অভিভাবক মুন্সি আমিনুল ইসলাম সাজু, মিলন চন্দ্র, বাবু মিয়া, আইয়ুব আলী, আব্দুল মজিদ, ছাত্রনেতা সুমন মিয়া, রায়হান মিয়া প্রমুখ। বক্তারা বিদ্যালয়ের বহিঃস্কৃত শিক্ষার্থীদের ছাত্রত্ব ফিরে দেয়াসহ প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিচার দাবি করেন। পরে শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা লাগিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ