Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ডাকাত আতঙ্কে নির্ঘুম রাত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার জনসাধারণ গত সোমবার রাতে ডাকাত আতংকে বিনীদ্র রাত কাটায়। এসময় মসজিদ সমূহের মাইকে সতর্ক থাকার জন্য বারবার ঘোষণা দেয়া হলে জনসাধারণ ঘর থেকে বের হয়ে দল বেঁধে সারা রাত পাহারা দেয়। থানা পুলিশ উপজেলার সর্বত্র টহল জোরদার করে এবং চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালায়।
জানা যায়, গত সোমবার গভীর রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মঠবাড়িয়া ও ভান্ডারিয়ায় ডাকাত প্রবেশের খবর প্রকাশ হলে সর্বত্র আতংক ছড়িয়ে পরে। বিভিন্ন মসজিদের মাইক থেকে ডাকাত প্রবেশের খবর দিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য ঘোষণা দেয়া হয়। মাইকে ঘোষণার পর জনসাধরণের মধ্যে আতংক ছড়িয়ে পরে। মানুষজন ঘর থেকে বের হয়ে দল বেঁেধে হল্লা করে পাহারা দেয়। অনেক স্থানে রাত জেগে খড় কুটায় আগুন জ¦ালিয়ে পাহারা দেয়ার খবর পাওয়া গেছে। এসময় থানা পুলিশ সর্বত্র টহল জোরদার করে এবং তুষখালী, ধানীসাফা, মিরুখালী, দাউদখালী, গুলিশাখালী ও সাপলেজাসহ গুরুত্বপূর্ণ স্থানে চেক পোস্ট বসিয়ে রাতে চলাচলকারীদের তল্লাশি চালান হয়।
ছোট শৌলা নিবাসী ভগিরথপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আল মামুন জানান, মসজিদের মাইকে ঘোষণা শুনে তারা সারারাত গ্রাম পাহারা দিয়েছে।
থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার ডাকাত আসার খবরটি গুজব বলে জানান।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জনসাধারণকে সতর্ক করার জন্য বিভিন্ন সময় পুলিশি তৎপরতা জোরদার করা হয়। সোমবার রাতের তৎপরতা তারই অংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ