Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ব্রিজের ওপর বাঁশের সাঁকো!

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুষ্টিয়ায় ব্রিজে পারাপারের জন্য তৈরি করা হয়েছে বাঁশের সাঁকো। এখন এই সাঁকো দিয়ে শুধু মানুষ নয়, ভ্যান রিকশাও পারাপার হবে।
কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের কাদেরপুর গ্রামের জিকে খালের ওপরে নির্মিত ভাঙা ব্রিজটা দীর্ঘদিন ধরে একেবারেই চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এই ব্রিজটি সংস্কারের জন্য স্থানীয় জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে ধর্ণা দিয়ে ক্লান্ত হয়ে পড়লেও সংস্কারে এগিয়ে আসেনি কোন দপ্তর। ব্রিজটি ভেঙে থাকায় দীর্ঘদিন ধুবইল ইউনিয়ন পরিষদের সঙ্গে গোবিন্দগুনিয়া, কাদেরপুর, মোশাররফপুর এলাকার যান চলাচল একেবারে বন্ধ হয়ে যায়।
দুর্ভোগে পড়তে হয় এই ব্রিজ হয়ে চলা হাজার হাজার মানুষকে।
অবশেষে স্থানীয়রা এই ব্রিজটির উপরে মানুষের চলাচলের পাশাপাশি যেনো ভ্যান রিকশা পারাপার হতে পারে সে জন্য বাঁশের সাকো তৈরী করেছেন।
স্থানীয়রা বলেন, আমার ব্রিজ এ আপাতত চলাচলের জন্য বাঁশের সাঁকো তৈরি করলাম। এবার দেখা যাক কবে ব্রিজ সংস্কার বা নির্মানের জন্য কর্তৃপক্ষ এগিয়ে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ