Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে বাবা, দোয়া চাইলেন তাহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৪ এএম

বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান। গানের পাশাপাশি অভিনয়ের মাধ্যমে অসংখ্য দর্শক ও ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছেন। তবে কিছুদিন আগেই অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষনা দিয়ে গানে মনোযোগ দেওয়া ঘোষনা দিয়েছেন তাহসান। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন তাহসান খানের বাবা সানাউর রহমান খান। বাবার এ অসুস্থতার খবর সংবাদমাধ্যমকে জানিয়ে বাবার জন্য দোয়া চেয়েছেন তাহসান।

সানাউর রহমান খান বেশ কয়েকদিন ধরে রাজধানীর একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন । বাবার এ অসুস্থতার খবর জানিয়ে তাহসান বলেন, ‘বাবা বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। আইসিইউতে থাকা মানুষ কতটা ভালো থাকতে পারে বলেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

গান এবং অভিনয় নিয়ে সমানতালে ব্যস্ত থাকেন তাহসান। গত ৫ ডিসেম্বর প্রকাশ পেয়েছে তার সবশেষ গান ‘বিয়োগান্তক’। সেসময় রক ঘরানার এই গানটির একটি সাদা-কালো মিউজিক ভিডিও প্রকাশ করেছিলেন তিনি।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তাহসান অভিনীত ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এ সিনেমাতে তিনি পর্দা ভাগ করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী, তাহসান, ঈশা চোপড়া, বিক্রম কোচার, কিরণ খোজের মতো নামকরা অভিনেতাদের সঙ্গে। এরইমধ্যে চলচ্চিত্রটি বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ