Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকার সাবেক কমিশনার নাজির হোসেনের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ নাজির হোসেন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ছেলে ও মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
নাজির হোসেন বর্তমান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের মামা। এ ছাড়াও তিনি ঢাকার পঞ্চায়েতের শেষ সরদার মরহুম মাজেদ সরদারের বড় ছেলে। তার ইন্তেকালে মেয়র মোহাম্মদ সাঈদ খোকন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সাবেক এ কমিশনারের ইন্তেকালে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে ও শ্রদ্ধা জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিধি অনুযায়ী গতকাল সোমবার নগর ভবনের প্রধান কার্যালয়সহ পাঁচটি আঞ্চলিক কার্যালয় অর্ধ দিবস ছুটি ঘোষণা করা হয়।
মোহাম্মদ নাজির হোসেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন। গতকাল সোমবার বাদ আছর মরহুমের নামাজে জানাযা আগাসাদেক রোডের বাংলাদেশ মাঠে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ