Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক বাজারে আনলো আরএফএল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৩ পিএম

বাংলাদেশে তৈরি সর্বপ্রথম প্রিমিয়াম কোয়ালিটির হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল এর সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল)। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংকের মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আরএমআইএলের পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, বর্তমানে দেশের বাজারে দু’ধরনের কিচেন সিংক পাওয়া যায়। একটি হ্যান্ড ক্রাফটেড, অন্যটি হাইড্রলিক মেশিনের সাহায্যে তৈরি করা হয়। এ দুটির মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হচ্ছে বোলের ব্যস, গভীরতা এবং পুরুত্ব। হ্যান্ডক্রাফটেড কিচেন সিংকের বোলের গভীরতা বেশি এবং স্টেইনলেস স্টিলের পুরুত্বও অনেক বেশি। যার ফলে সিংক হয় ১০০ ভাগ মরিচা প্রতিরোধী ও দীর্ঘস্থায়ী।

 

তিনি আরো বলেন, “পণ্যের গুণগত মান ও ডিজাইনের কারণে আরএফএল কিচেন সিঙ্ক ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় নতুন পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় এবার আমরা বাজারে এনেছি ডিলাইট’ মডেলের হ্যান্ড ক্রাফটেড কিচেন সিংক। এটিতে ব্যবহার করা হয়েছে ৩০৪ গ্রেডের ফুড গ্রেডের স্টেইনলেস স্টিল, যার ফলে এ কিচেন সিংক দীর্ঘস্থায়ী হয়। তাছাড়া এটিতে উন্নতমানের রাবার গার্ড ব্যবহার করা হয়েছে, যার ফলে সিংক ব্যবহারের সময় কোন শব্দ হয় না”।

 

বর্তমানে দুটি সাইজে ‘ডিলাইট’ মডেলের কিচেন সিংক বাজারে পাওয়া যাচ্ছে, এর মধ্যে ডাবল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ১১,০০০ টাকা, সিঙ্গেল বোল সিংকের সর্বোচ্চ খুচরা মূল্য ৬,১২৫ টাকা। অনুমোদিত ডিলার ও আরএফএল ইজিবিল্ডের মাধ্যমে মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে। এছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (িি.িড়ঃযড়নধ.পড়স) এর মাধ্যমেও ক্রেতারা কিচেন সিংক ক্রয় করতে পারবেন।

 

আরএফএল কিচেন সিংক হেড অব মার্কেটিং শরিফুল ইসলাম, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) শেখ রাশেদ মাহমুদ ও সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরএফএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ