Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ল্যাভরভদ্রেব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জীবন দুর্বিষহ হয়ে পড়েছে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪০ পিএম

খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে পড়েছে। একমাসের মধ্যে দুইবার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। ১২ কেজির এক বোতল এলপি গ্যাস বিক্রি হচ্ছে ১৮০০ টাকায় যা দুই দিন আগে ছিল ১৪৫০টাকা। চাল, ডাল, তেল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য অসহনীয় পর্যায়ে পৌঁছেছে। এ অবস্থা চলতে থাকলে মানুষের জন্য বেঁচে থাকা দায় হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মাসিক বৈঠকে তিনি এ কথা বলেন।

বুধবার রাতে কেন্দ্রীয় কার্যালয়ে আমীরের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ, মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, অধ্যাপক মো. আবদুল জলিল, অ্যাডভোকেট মিজানুর রহমান, মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, আবু সালেহীন, ডা. রিফাত হোসেন মালিক, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, ডা. শরীফ মুহাম্মদ মোসাদ্দেক।

বৈঠকে বিতর্কিত নতুন শিক্ষাক্রম বাতিল, তেল-গ্যাস-বিদ্যুতসহ দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ, দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধিনে জাতীয় নির্বাচনসহ চলমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক সঙ্কট সমাধানের দাবীতে আগামী ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে গণসমাবেশ ও মিছিল জেলা মহানগরী শাখা পুনর্গঠনের লক্ষ্যে সফরের কর্মসূচি গ্রহণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ