Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে পর্নোগ্রাফি আইনে ব্যবসায়ীকে গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে পর্নোগ্রাফি আইনের মামলায় এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিনগত রাতে সন্ন্যাসি বাজারের বৈদ্যুতিক মালামালের ব্যবসায়ী মো. সোহেল শেখকে (৩২) পুলিশ আটক করে। এর আগে বাজারের পার্শ্ববর্তী বিশারীঘাটা গ্রামের নামে এক প্রবাসির স্ত্রী বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই ব্যবসায়ির নিকট থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে। আটক সোহেল শেখ খাউলিয়া গ্রামের বাবুল শেখের ছেলে।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, বাড়িতে বৈদ্যুতিক কাজ করার সুযোগে এক প্রবাসীর স্ত্রীর সাথে সখ্যতা গড়ে তুলে সোহেল শেখ। পরে ইমোতে তার সাথে কথা বলার সময় কৌশলে তার কাছ থেকে বিভিন্ন ছবি নিয়ে নেয়। এরপর তাকে নানাভাবে ব্লাকমেইলিং করতে থাকে। পরে ওই নারী ২০১২ সালের পর্নোগাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করলে সোহেল শেখেকে আটক করা হয়।
স্থানীয়রা জানান, সোহেলে শেখের স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। এরপরেও সে পরকীয়ায় জড়িয়ে যাওয়ায় সংসারে কলহের সৃষ্টি হয়। ৫ মাস পূর্বে তার প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ