Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর বিরুদ্ধে পরকীয়ার জড়ানোর অভিযোগ রাখির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৩ এএম

দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন আলোচিত বলিউড অভিনেত্রী ও রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্ত। সেই শোক সামলে উঠতে না উঠতেই আরেকটি বড় ধাক্কা খেলেন তিনি। বলিউড এ অভিনেত্রী প্রতারিত হয়েছেন। তাও আবার স্বামী আদিল দুরানির কাছ থেকে। স্বামীর পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ করেছেন বলিউডের এই ড্রামা কুইন। সম্প্রতি মুম্বাইয়ের একটি জিমে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ অভিযোগ করেন তিনি।

রাখি বলেন, ‘আদিলের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। সে এক নম্বরের মিথ্যুক। কোরআন ছুঁয়ে আমাকে বলেছিল, ওই মেয়েটাকে ব্লক করে দেবে। কিন্তু এখনো করেনি। ওই মেয়ে এখন আদিলকে ব্ল্যাকমেল করছে। কারণ নোংরামির প্রমাণ মেয়েটির কাছে আছে’। তবে কোন মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল, তা অবশ্য জানাননি রাখি।

তিনি বলেন, ‘আপনারা আদিলের সাক্ষাৎকার নিয়ে ওকে আর সেলিব্রিটি বানাবেন না। সেটা করলে আমি জিমে আসা বন্ধ করে দেব। আমার সঙ্গে কথা বলতে পারবেন না’।

রাখি আরও বলেন, ‘আমিই সংবাদমাধ্যমে ওকে (আদিল) জনপ্রিয় করে তুলেছিলাম। এখন আমিই অনুরোধ করছি আপনাদের, ওকে লাইমলাইট দেবেন না। আদিল আমাদের বিয়ের ফায়দা লুটছে। ও আমাকে ব্যবহার করে ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিতে চেয়েছিল’।

এক বছর প্রেমের সম্পর্কের পর আদিলের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাদের বিয়ের বিষয়টি আদিলই প্রকাশ্যে আনতে দেননি, জানান রাখি। শেষে জোর করে নিজেই জানিয়ে দেন সবাইকে। তখনও আভাস দিয়েছিলেন, পরকীয়া প্রেমে জড়িয়েছেন তার সদ্যবিবাহিত স্বামী। এতো ভালবাসা দিয়েও আদিলকে ধরে রাখতে না পারার যন্ত্রণা উগরে দেন রাখি। সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, ২০২২ সালের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ