Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের ভেন্যু রাজস্থানের বিলাসবহুল সূর্যগড় হোটেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১৮ এএম

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা। আজ (৪ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থানে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। যদিও কিয়ারা-সিদ্ধার্থ এ ঘোষণা এখনো দেননি। তবে একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ভারতীয় গণমাধ্যমে সূত্রটি বলেন- কিয়ারা-সিদ্ধার্থ রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন। ৪ ও ৫ ফেব্রুয়ারি বিলাসবহুল এই হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ভিক্যাটের পর ডেস্টিনেশন ওয়েডিংয়ের রাজকীয়তার আরও এক নজির গড়বে এই দুই বলি তারকার বিয়ে। মোট চারদিনের জন্য সূর্যগড় প্যালেস বুক করা হয়েছে।

সূর্যগড় প্যালেসের ফেসবুক পেজ থেকে যা ছবি পাওয়া গিয়েছে, তাতে এ কথা স্পষ্ট, এই বিয়ে বলিউডের অন্যতম খরচসাপেক্ষ বিয়েগুলির মধ্যে একটা। আগামী ৪ থেকে ১১ তারিখ পর্যন্ত এই হোটেলের ঘর খালি পাওয়া যাচ্ছে না। অর্থাৎ অতিথিরা অনেক দিন পর্যন্ত থাকবেন। ৮৩টি হোটেল ঘর রয়েছে এই প্যালেসে। সব থেকে কম দামের ঘরের দামও প্রায় আকাশছোঁয়া। সপ্তাহের মাঝে এক রাতের জন্য ২৩ হাজার টাকা। সপ্তাহান্তে সেটিই ৩৬ হাজার টাকা। সবথেকে বেশি দামের ঘরের ভাড়া ৭৬ হাজার। ১৩৫০ বর্গফুটের ঘর একেকটি।

আগে জানা গিয়েছিলো, ৪ ও ৫ ফেব্রুয়ারি, বিয়ের আগের নানা রীতি-আচার যেমন মেহেদি, সংগীত, গায়ে হলুদ ইত্যাদি আয়োজন সম্পন্ন হবে। কেবল ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার, আত্মীয়সজনের উপস্থিতিতেই বিয়ে করবেন ‘শেরশাহ’-র নায়ক-নায়িকা। সম্পূর্ণ পঞ্জাবি রীতিতে বিয়ে হবে। ৬ তারিখ সাতপাক ঘুরবেন বলি তারকা জুটি।

২০২১ সালে রাজস্থানে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল গাঁটছড়া বাঁধেন। এতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে চার হাত এক হচ্ছে এই যুগলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ