Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওমরাহ করতে সৌদি আরবে গেলেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:০০ পিএম | আপডেট : ৯:০৬ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩

বিপিএলের মাঝেই ওমরা করতে গেলেন সাকিব আল হাসান। ফরচুন বরিশালের শেষ চার আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় ওমরাহ করতে সৌদি গেলেন সাকিব আল হাসান। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ শেষে সৌদির উদ্দেশে রওনা হন সাকিব।

আগামী ৭ তারিখের আগে ফরচুন বরিশালের আর ম্যাচ নেই বিপিএলে। এই সুযোগকেই কাজে লাগিয়েছেন সাকিব।

এ বিষয়ে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ তারিখের আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাঁকা সময়টাতে ওমরা করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই দেশে ফিরবে সাকিব। এরপর ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

এবারের বিপিএলে প্লে অফ নিশ্চিত করেছে তাই মাশরাফীর সিলেট, সাকিবের বরিশাল, ইমরুল কায়েসের কুমিল্লা ও নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স।


তবে শেষ চার নিশ্চিত করলেও এখনও নিশ্চিত হয়নি ক্রম অনুযায়ী কোন দল শেষ পর্যন্ত সেরা চারে অবস্থান করবে। কারণ, সিলেট ও বরিশালের এখনও দুটি করে ম্যাচ বাকি। আর গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা এবং ঢাকাকে হারিয়ে শেষ চার নিশ্চিত করা রংপুরের বাকে তিনটি করে ম্যাচ।

উল্লেখ্য’ বিপিএলে ১০ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে সিলেট স্ট্রাইকার্স। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে ফরচুন বরিশাল। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে টেবিলের তিনে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং সমান পয়েন্ট নিয়ে টেবিলের চারে রংপুর রাইডার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ