Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোনালদোর অম্লমধুর প্রথম গোল

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নতুন ক্লাবের হয়ে অভিষেক ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর পারফরম্যান্স ছিল সাদামাটা। তবে তার দল আল নাসর পেয়েছিল জয়ের দেখা। দ্বিতীয় ম্যাচে এসেও বার বার বাধা হয়ে দাড়ালো নিয়তি। অফসাইডের কারণে প্রথমে মিলল না গোল, এরপর বাঁধা পেল ক্রসবারে। অবশেষে ঠিকই সউদী আরবে গোলের দেখা পেলেন পর্তুগিজ তারকা, কিন্তু এবার মিলল না জয়ের স্বাদ। গতপরশু রাতে সউদী প্রো লিগে আল ফাতেহর মাঠে দুই বার পিছিয়ে পড়ে হারের মুখে পৌঁছে গিয়েছিল আল নাসর। যোগ করা সময়ের গোল করে দলকে মূল্যবান একটি পয়েন্ট এনে দেন রোনালদো।
প্রিন্স আবদুল্লাহ বিন জালাবি স্পোর্টস সিটিতে স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্তিয়ান তেইয়োর গোলে দ্বাদশ মিনিটে এগিয়ে যায় ফাতেহ। ৪২তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকার গোলে সমতা ফেরায় আল নাসর। ৫৮তম মিনিটে আলজেরিয়ার মিডফিল্ডার সোফিয়ানের গোলে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। এরপর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রোনালদোর সফল স্পট কিকে ড্রয়ের স্বস্তিতে মাঠ ছাড়ে আল নাসর। চলতি মৌসুমে লিগে এই নিয়ে মাত্র দ্বিতীয় গোলের দেখা পেলেন রোনালদো। প্রথমটি পেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে।
রোনালদোর দেওয়া শেষ মুহূর্তের গোলে স্বস্তি পেলেও দুশ্চিন্তা বেড়েছে আল-নাসরের। কারণ ম্যাচের অন্তিম সময়ে লাল কার্ড দেখে বহিষ্কার হন ইনফর্ম ফরোয়ার্ড তালিসকা। তবে এই ড্রয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে আল নাসর। ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট তাদের। এক ম্যাচ বেশি খেলা আল-শাবাবের পয়েন্টও ৩৪। তবে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা। ছয় নম্বরে থাকা আল-ফাতেহর পয়েন্ট ২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ