Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

আমরা মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নাসিক নির্বাচনে অংশগ্রহণ করেছি -শামসুজ্জামামান দুদু

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, আমরা মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নাসিক নির্বাচনে অংশ গ্রহণ করেছি। প্রেসিডেন্টের সাথে আলোচনা চলছে, আমরা আলোচনা এবং আন্দোলন সমান ভাবে চালিয়ে যাবো। আলোচনা যৌক্তিক জায়গায় পৌঁছানো না পর্যন্ত আন্দোলন চলবে। তিনি গতকাল শহরের বিপ্লব-লোপা মেমোরিয়াল একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠিত শেরপুর জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শেরপুর জেলা বিএনপি’র আহŸায়ক ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, যুগ্ম-সাংগঠনিক শরিফুল আলম, এডভোকেট ওয়ারিছ আলী মামুন কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী ফাহিম চৌধুরী। এ ছাড়া আরো বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম-আহŸায়ক আব্দুর রাজ্জাক আশীষ, আলহাজ মো. হযরত আলী, অ্যাডভোকেট আব্দুল মজিদ বাদল, আওয়াল চৌধুরী, সাইফুল ইসলাম স্বপন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, মোখলেছুর রহমান রিপন, মামুনুর রশীদ পলাশ। অনুষ্ঠানটি পরিচালনা করেন শেরপুর শহর বিএনপির যুগ্ম-আহŸায়ক এমদাদুল হক মাস্টার।  
দীর্ঘ ১১ বছর পর শেরপুর জেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রথম পর্বের আলোচনা শেষে তৃনমূল নেতাদের মতামত নিয়ে কেন্দ্রীয় নেতারা ঢাকায় চলে যান। পরবর্তীতে মহাসচিবের সাথে কথা বলে শেরপুর জেলা বিএনপির কমিটি ঘোষণা দিবেন বলে নেতারা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমরা

১৭ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ