Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢামেকে আগুন, আতঙ্কে রোগীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৭ পিএম | আপডেট : ৬:২৮ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চারতলায় কিডনি বিভাগের আউটডোরে আগুন লাগার খবরে তাড়াহুড়ো করে নামতে গিয়ে জসীমউদ্দীন (৬০) নামে এক বৃদ্ধ রোগীর মৃত্যু হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে মৃত্যু হয় তার।
নিহত বৃদ্ধ জসীমউদ্দীনের মেয়ের জামাই রাকিব ঢাকা পোস্টকে বলেন, আমার শ্বশুর দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, হার্টের সমস্যা এবং নিউমোনিয়া রোগে ভুগছিলেন। আজ বিকেল তিনটার দিকে হঠাৎ চারতলায় আগুন লাগলে আমরা শ্বশুরকে নিয়ে নামার সময় দোতলায় গেলে সেখানে তিনি মারা যান।
তিনি বলেন, গতকাল (শনিবার) রাত ১০টার দিকে আমার শ্বশুরকে ঢাকা মেডিকেলের ৬০১ নম্বর ওয়ার্ডের ৪৭ নম্বর বেডে ভর্তি করি। আমার শ্বশুরবাড়ি কুমিল্লার তিতাস থানা এলাকায়।
এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক ঢাকা পোস্টকে বলেন, এমনিতেই এই রোগীর খুবই খারাপ অবস্থা ছিল। তার অক্সিজেন লাগানো ছিল। যেহেতু আগুন লাগার একটি ঘটনা ঘটেছিল সবাই ওই সময় ভীতসন্ত্রস্ত ছিল। আমাদের নার্স-ডাক্তার তার অক্সিজেন খুলতে নিষেধ করেছিলেন কিন্তু তারা সেটি শোনেননি। যেহেতু আগুন লেগেছিল, তাই তারা নিজ দায়িত্বে অন্য কোথাও নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। নামানোর সময় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ