Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

রূপগঞ্জে ট্রাকচাপায় শ্রমিক নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১১:৫৬ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মালবাহী দুই ট্রাকের মধ্যখানে চাপা পড়ে তোফাজ্জল ইসলাম (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দুই ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলার ভুলতা গোলচত্বর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল ইসলাম সুনামগঞ্জ জেলার সদর উপজেলার আফতাবনগর এলাকার খাসুম আলীর ছেলে। তিনি ভুলতা পুরান বাজার এলাকার দেলোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থেকে এমব্রয়ডারি শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) ফাইজুল ইসলাম জানান, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় দীর্ঘ কয়েক মাস ধরে ফ্লাইওভারের নির্মাণকাজ চলছে। এ জন্য এই এলাকায় সব সময়ই যানজট লেগে থাকে। এ কারণে যানবাহনগুলোকে ধীর গতিতে চলাচল করতে হয়।

সকাল ৯টার দিকে কাজে যাওয়ার উদ্দেশে বের হয়ে যানজটের মধ্যে ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক পার হচ্ছিলেন তোফাজ্জল। এ সময় দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তাৎক্ষণিক দুই ট্রাকসহ চালক সোহেল মিয়া ও শাহ আলমকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ